বিংশ দংশণ
- আশিক মাহমুদ ২৮-০৪-২০২৪

এক্কা দোক্কা করে
বিংশ পেরিয়ে জীবন
ডায়রি পাতায় তোমার
নামটি আঁকা ।।।

বাকা চাঁদের
মাঝে গোলাপী মুখে সোনা ।
হাসি রসের
সম্ভার ফুড়িলো না আজও।

শিতের কুহেলী ফুড়ি গেলো


বসন্তের
নভপ্রভাতে আজ
তোমার দেখা নাই... ... ...

বিংশ বছর দংশণে তোমার হৃদয় তৃপ্তি হল না আজও।।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৮:১০ মিঃ

valo